একটি সবুজ ফড়িং
- সাবরিনা নীরা ০৩-০৫-২০২৪

রংধনুর রঙের ছটায়
মন হয়ে যায় রঙিন,
উদাস মনে উড়ছে দেখো
একটি সবুজ ফড়িং।

ভালোবাসা বাসতে গিয়ে
হারালো সে নিজেকে,,
অব্যক্ত সব কথাগুলি
বলবে এখন কাকে??

বিশ্বাসের সুরটা যখন
ভেঙে গেলো অসময়ে,,
গান তাই তাল-লয় হীন
হয়ে গেলো ফ্যাকাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।